• রাত ১০:২৫ মিনিট মঙ্গলবার
  • ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
শম্ভুপুরার চরকিশোরগঞ্জ ও চরহোগরার জাল ভোট ঠেকাতে চ্যালেঞ্জের মুখে প্রশাসন ‘যারা আনারসে ভোট দিতে চান, কেন্দ্রে আইসেন, না দিতে চাইলে ঘরে থাইকেন’ বাবুল ওমরের হুমকি-ধামকিতে ভোটের মাঠে প্রভাব পড়েছে আনারস প্রতিকের সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা
কান্দারগাঁয়ে পারভেজ হত্যার জড়িতেদের ফাঁসির দাবিতে মানববন্ধন

কান্দারগাঁয়ে পারভেজ হত্যার জড়িতেদের ফাঁসির দাবিতে মানববন্ধন

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার কান্দারগাঁও গ্রামে পারভেজ হত্যা কান্ডে জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে কান্দারগাঁ এলাকাবাসী। আজ শনিবার সকালে পিরোজপুর যুবলীগের সভাপতি জাকির হোসেনের নেতৃত্বে কান্দারগাঁও কান্দারগাঁও গ্রামের কয়েকশত লোক বানববন্ধনে অংশ গ্রহন করেন।

মানববন্ধনে অংশ করা গ্রামবাসী জানান, গত এক যুগে কান্দারগাঁও গ্রামে ৪টি হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। এর মধ্যে একজনের হত্যা কানাডের বিচার হলেও বাকিগুলির বিচার এখনো শেষ হয়নি। এরমধ্যে গত কয়েকদিন আগেও আধিপত্য বিস্তার নিয়ে পারভেজ নামের এক রাজমিস্ত্রিকে কুপিয়ে হত্যা করা হয়। এসময় আরো ৮জনকে কুপিয়ে আহত করা হয়েছে। ইতিমধ্যে পারভেজ হত্যাকারীদের পুলিশ গ্রেপ্তার করলেও বাকি আসামীদের গ্রেপ্তার করতে পারিনি। আমরা আশা করছি পুলিশ বাকি আসামীদেরও গ্রেপ্তার করে সুষ্ঠু বিচারের মাধ্যমে তাদের ফাঁসি নিশ্চিত করতে হবে। এছাড়া তারা কান্দারগাঁয়ের মানুষের শান্তি ও জানমাল রক্ষার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

গত ১৬ ফেব্রয়ারী শুক্রবার জুমার নামাজের পর সোনারগাঁ উপজেলার পশ্চিম কান্দারগাঁও এলাকায় বালু ভরাট, ঠিকাদারি ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে পারভেজ হোসেন (২৮) নামের একজন রাজমিস্ত্রি নিহত হয়েছেন। নিহতের বাবা, দুই ভাইসহ দুই পক্ষের অন্তত ১১ জন আহত হয়েছেন। এ ঘটনায় নিহত ভাই মো: হৃদয় মিয়া (২৪) বাদী হয়ে ৪৯ জনের নাম উল্লেখ করে আরও ১২জনকে অজ্ঞাতনামা আসামী করে গত ২০ ফেব্রয়ারী সোনারগাঁ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে র‌্যাব-১১ ও র‌্যাব-৯ একটি যৌথ বিশেষ আভিযানিক দল গত মঙ্গলবার অভিযান চালিয়ে হত্যার সঙ্গে জড়িত প্রধান আসামী জসিম ও তার ছেলে ফাহাদকে ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর মডেল থানার বিশ্বরোড এলাকা হতে গ্রেপ্তার করা হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution